সোমবার, ২০ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে ফেন্সিডল ও পিকআপ ভ্যানসহ মাদক কারবারী আটক

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট।
  • আপডেটের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৬৪ সময় দর্শন
লালমনিরহাটে ফেন্সিডল ও পিকআপ ভ্যানসহ মাদক কারবারী আটক

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান থেকে ১শ ৮৭ বোতল ফেন্সিডিলসহ জামিল প্রধান (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

বুধবার (১২ এপ্রিল) সকালে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন আটক মাদক ব্যবসায়ীকে আজকে ১২টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এর আগে মঙ্গলবার ( ১১ এপ্রিল ) রাতে জেলার তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় এসআই আশরাফুল আলম অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জামিলকে পিকআপ ভ্যানটি আটক করে। মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। উদ্ধার করা ফেন্সিডিলের আনুমানিক মূল্য প্রায় এক লক্ষ টাকা।

আটক মাদক ব্যবসায়ী গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানা এলাকার আব্দুর রশিদ প্রধানের ছেলে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ডেইলি বাংলাদেশকে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে একটি পিকআপ ভ্যানে প্লাস্টিক পোড়া মালের বস্তায় বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে ঢাকার দিকে যাচ্ছেন। এসময় এসআই আশরাফুলের নেতৃত্বে থানার একটি চৌকস দল তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় একটি চেকপোস্ট পরিচালনা করে। পরে টোল প্লাজায় প্লাস্টিক পোড়া কিছু মালের বস্তা নিয়ে যাওয়ার সময় সন্দেহজনক একটি পিকআপ ভ্যান থামানোর সংকেত দিলে পিকআপ ভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে উল্টো দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ পিকআপ ভ্যানটি আটক করে।

পরে পিকআপ ভ্যানটি তল্লাশী করে একটি সাদা প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রাখা ১৮৭টি ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়। উদ্ধার করা ফেন্সিডিলের আনুমানিক মূল্য প্রায় ১ লাখ টাকা।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71